ভারতে আসছেনা রেডমি K30 Ultra ! তবুও আপনি পেতে পারেন এটি , জেনে নিন কীভাবে !

ডিজিটেল ডেস্ক : আপনি যদি একজন টেক লাভার হন তবে আপনি ইতিমধ্যেই রেডমি কে 30 এর বিষয়ে খবর পেয়ে গেছেন । অনেকে রীতিমত প্রস্তুতিও নিয়েছিলেন এটা কিনবেন বলে। কিন্তু সব আশায় রীতিমত জল ঢেলে দিল এই আপডেট। ফোনটির অসাধারন ছবি তোলার ক্ষমতা ও ফোনটির অবিশ্বাস্য ক্ষমতা রীতিমত আকৃষ্ট করেছিল টেক প্রেমীদের । আসুন জেনে নেওয়া যাক ফোনটির কিছু বিশেষ ফিচারর্স সম্পর্কে :

ডিসপ্লে : ফোনটিতে থাকবে ৬.৬৭ ইঞ্চির ১০৮০ x ২৪০০ রেজুলেশন যুক্ত বড়ো ডিসপ্লে। সুরক্ষা হিসেবে থাকবে ১২০ হার্থজ এর স্ক্রিন রিফ্রেস রেট এবং কর্নিং গেরিলা গ্লাস ৫ এর প্রোটেকশন ।

ক্যামেরা: ফোনটির পেছনে থাকছে ৪টি ক্যামেরা তথা ৬৪ + ১৩ + ৫ + ২ মেগাপিক্সেলের ক্যামেরা। ফোনটির সামনে রয়েছে ২০ মেগাপিক্সেলের ১টি পপ-আপ ক্যামেরা।

হার্ডওয়ার: ফোনটিতে রয়েছে মিডিয়াটেকের ডাইমেনসিটি ১০০০+ সহ ৬ জিবির র‍্যাম এবং ১২৮ জিবির ফোন মেমোরি।

অন্যান্য: এছাড়াও ফোনটি একটি 5G রেডি ডিভাইস, অ্যানড্রোইড ১০ এবং রেডমি মি-ইিউআই ১১ সহ সমস্ত সেন্সর, ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং ইত্যাদি সার্পোট করবে।

ফোনটির দাম : যেহেতু ফোনটি চাইনাতে লঞ্চ হয়েছে তাই চায়নার দাম অনুযায়ী ফোনটির দাম ভারতীয় মুদ্রায় ফোনটির দাম দাঁড়ায় ২০,০০০-২১,০০০ টাকা।

এখন অনেকেই ভাবছেন যেহেতু ভারতে আসছেনা তবে এত জেনে কি লাভ । তবে আপনাদের জানিয়ে রাখি এই ফোনটি Xiaomi এর সাব ব্র্যান্ড POKO নতুন করে ভারতে আনতে পারে একই দামের মধ্যে ।